সকল মেনু

পার্বতীপুরে আওয়ামীলীগের তিন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিস্কার

indexরাইসুল ইসলাম, পার্বতীপুর,দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার দায়ে আওয়ামী লীগের ৩ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। তাঁরা হলেন, উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মমিনুল ইসলাম সম্রাট (আনারস-প্রতীক), মন্মথপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজগর আলী (আনারস-প্রতীক) এবং চন্ডিপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ এমদাদুল হক (আনারস-প্রতীক) প্রমুখ।
গতকাল মঙ্গলবার বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠিত পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের জরুরী বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচনী তৎপরতায় অংশ গ্রহন ও সংগঠনের সিদ্ধান্ত পরিপন্থি অবস্থানের কারনে আরো ১ দলীয় নেতাকে কারন দর্শানো নোটিশ ও ৫ নেতাকর্মীকে সর্তকতা নোটিশ প্রদান করা হয়। এদের মধ্যে আছেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মমিনুল ইসলাম সম্রাটের বাবা মোজাফফর হোসেন মন্ডল।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ নুরল আমিন সরকার, এমএ ওহাব সরকার, সাধারন সম্পাদক রেজাউল করিম, যুগ্ন সাধারন সম্পাদক আমজাদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমুখ।
পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক বলেন, দলীয় সিদ্ধান্ত না মেনে প্রার্থী হওয়ায় তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে। অন্য কোন নেতা কর্মী দলীয় প্রার্থীর বিপক্ষে প্রকাশ্যে কিংবা গোপনে কাজ করলে তার বিরুদ্ধেও সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top