সকল মেনু

নগরকান্দা থেকে অপহৃত দুই শিশু রাজশাহী থেকে উদ্ধার

index লিয়াকত হোসেন, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দা থেকে মঙ্গলবার বিকালে অপহৃত দুই শিশু রাজশাহী থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতরা হলো উপজেলার দাদপুর গ্রামের সেকেন্দার শেখের কন্যা অনন্যা (৫) ও বাবলু শেখের কন্যা লাবনী (৪)। একই সাথে অপহরনকারী চক্রের এক সদস্য একই গ্রামের কাউছার মিয়ার কন্যা ডালিম আক্তার ওরফে ডালিয়া (১৪) নামে এক কিশোরীকে আটক করা হয়েছে। লাবনীর মা লিপি বেগম জানান, মঙ্গলবার বিকালে লাবনী ও অন্যন্যা প্রতিবেশী ডালিমের সাথে বাড়ীর পাশে খেলা করতেছিল। পরিবারের অজান্তে ডালিম শিশু দুটিকে ফুসলিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যায়। অনেক খোজাখুজি করে না পেয়ে নগরকান্দা থানায় খবর দেওয়া হয়।
নগরকান্দা থানার এস আই ফরহাদ বলেন, সংবাদ পেয়ে আমরা দেশের বিভিন্ন জায়গায় যোগাযোগ করে জানতে পারি অপহৃত শিশুদুটিসহ অপহরন চক্রটি বাস যোগে রাজশাহীর দিকে যাচ্ছে। পরে রাজশাহীর বোয়ালিয়া থানায় সহযোগীতায় মঙ্গলবার রাতেই শিশু দুটিকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরনকারী চক্রের সদস্য ডালিমকে আটক করা হয়।
এ ব্যাপারে নগরকান্দা থানার ওসি আফছার উদ্দীন বলেন, অপহরনকৃত শিশুদুটিকে আমাদের হেফাজতে আনা হয়েছে। ধারনা করা হচ্ছে এদের সাথে পাচার চক্র জড়িত রয়েছে। আটককৃত ডালিমকে জিজ্ঞাসা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top