সকল মেনু

ফরিদপুরের নিখোঁজ ৩ মেয়ে শিশু রাজশাহীর পুলিশ হেফাজতে

nikhijনগরকান্দা ফরিদপুর প্রতিনিধি: মঙ্গলবার দুপুর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ফরিদপুরের ৩ মেয়ে শিশু রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ হেফাজতে। পুলিশ হেফাজতে থাকা শিশুরা হলো ডালিম,অনন্যা ও লাবনী। শিশুরা জেলার নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের দাদপুর গ্রামের বাসিন্দা। এ সব শিশু নগরকান্দায় ফেরত আনতে নগরকান্দা থানার একদল পুলিশ রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা করেছে।

এ ব্যাপারে নগরকান্দা থানার ওসি মোঃ আফছার উদ্দীন আহম্মদ বলেন, বোয়ালিয়া থানা পুলিশের খবরের ভিত্তিতে পুলিশ হেফাজতে থাকা শিশুদের নগরকান্দায় ফেরত আনতে একদল পুলিশ রাজশাহীতে গেছে। তারা ফিরে না আসা পর্যন্ত শিশুরা কোন অবস্থায় ওখানে গেছে তা জানা যাবে না।এদের বয়স সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।তবে ৬ থেকে ১২ বছর হতে পারে।এদের বাড়ী লস্করদিয়া ইউনিয়নের দাদপুর গ্রামে।

লস্করদিয়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার বলেন, এ সব শিশুদের বাড়ী দাদপুর গ্রামে। তবে কেন তারা নিখোঁজ হয়েছিল তা আমার জানা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top