সকল মেনু

প্যারিসে রেজা আহমদ ফয়সল চৌধুরীকে সংবর্ধনা

indexআবুল কালাম মামুন, প্যারিস থেকে: চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডাইরেক্টর ও ইউকে বাংলা প্রেসক্লাবের সভাপতি রেজা আহমদ ফয়সল চৌধুরী শুয়েবের সম্মানে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার বিকেলে প্যারিসের শাখশেল হোটেল ইবিসের বল রুমে প্যারিস-বাংলা প্রেস ক্লাব ফ্রান্স এ সংবর্ধনা প্রদান করে।

প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও চ্যানেল আই ইউরোপর ফ্রান্সের প্রতিনিধি এনায়েত হোসেন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি আবু তাহির, কোষাধ্যক্ষ ফেরদৌস করিম আখনজি, প্রচার সম্পাদক নয়ন মামুন, পুথি শিল্পী কাব্য কামরুল, সাংবাদিক শাহ মোহা: জাকারিয়া, সেলিম উদ্দিন, আলমাস উদ্দিন, জাকির হোসেন, আব্দুল করিম, আবুল কালাম মামুন, জহিরুল রানা, কাকন রানা, সামিউল ইসলাম, ফাতেমা নাজমিন, খন্দকার আবেদ।

সভায় বক্তারা বলেন, সাংবাদিক রেজা আহমদ ফয়সল চৌধুরী সুয়েব একজন নির্লোভ, সৎ, দেশপ্রেমিক, আপোষহীন কলম সৈনিক। তার চিন্তাধারা ও লেখনি দেশ প্রেমের প্রতিটি ছোয়ায় ভেসে উঠে।
বক্তারা  চ্যানেল আই ইউরোপ কর্তৃপক্ষের কাছে ফ্রান্স তথা ইউরোপের বিভিন্ন দেশে এই চ্যানেলের উপস্থিতি আরো বিস্তৃত এবং আত্মনির্ভর করার দাবী জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top