সকল মেনু

গার্মেন্টস কর্মী আফিয়া হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন

chandpur motlob manobbondon 09.07.13 picনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: গার্মেন্টস কর্মী আফিয়া হত্যার বিচারের দাবিতে মঙ্গলবার মতলব -চাঁদপুর, মতলব – ঢাকা সড়কের বরদিয়া আড়ং বাজারের মানবাবন্ধন করেছে হাজার হাজার মানুষ। গত ২৭ জুন মতলবের উত্তর দীঘলদীর ডোবা থেকে আফিয়া ( ২৫) এর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। ধর্ষন শেষে হত্যা করা হয় আফিয়াকে। এ ঘটনায় এ পর্যন্ত কোন আসামি গ্রেফতার না হওয়ায় ফুসে উঠে এলাকার সাধারন মানুষ। খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সর্বদলীয় ভাবে মঙ্গলবার সকাল ১১টায় আয়োজিত মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় পৌর মেয়র এনামুল হক বাদল, পৌর আওয়ামীলীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, স্কুল শিক্ষক শাহ আলম মাস্টার, ব্যাংকার মুকবুল হোসেন, প্রবাসী ব্যবসায়ী মাহবুবুর রহমান, আওয়ামীলীগ নেতা জাবেদ সিদ্দিকী, মাফিয়ার বোন জেসমিন সুলতানা প্রমূখ।

বক্তরা বলেন, মতলবে একের পর এক খুনের ঘটনা ঘটলেও কোন আসামীকেই পুলিশ আটক করতে পারেনি। তারা দ্রুত মাফিয়ার খুনিদেও গ্রেফতারের দাবি জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top