সকল মেনু

হাজিরা দিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন

2010-03-14-10-30-55-067263600-ahasanul-haque-milon2নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলন একটি ছিনতাই ও চাঁদাবাজির মামলায় মঙ্গলবার চাঁদপুরের বিচার বিভাগীয় ম্যাজিষ্ট্রেট আদালতে হাজিরা দিয়েছেন। চাঁদপুরের কচুয়া পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ ফুয়াদ হাসান ২০১০ সালের ১ মার্চ মিলনসহ বিএনপির ৪৩ নেতা-কর্মীর বিরুদ্ধে ওই মামলা দায়ের করে। মামলায় অভিযোগ করা হয়েছে শিক্ষা প্রতিমন্ত্রী থাকাকালীন মিলন ও তার দলীয় কর্মীরা ২০০৪ সালের ১ মার্চ অভিযোগকারীর হাত ঘড়ি, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এই মামলায় মিলন উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন। মঙ্গলবার ছিল মামলায় নিয়মিত হাজিরার তারিখ।

আদালত থেকে বেরিয়ে মিলন বলেন, এই সরকারের জুলুম নির্যাতন এমন এক পর্যায়ে যেয়ে ঠেকেছে যে, মানুষ ৫ টি সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারকে সরাসরি লাল কার্ড দেখিয়ে দিয়েছে। তিনি সরকারকে তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নির্বাচনের ব্যবস্থা করার দাবি জানান।

সিংক ঃ এহসানুল হক মিলন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top