সকল মেনু

নানা আয়োজনে রুয়েটে বাংলা বর্ষবরণ

52e52afd-8d54-48c7-81a2-933c87eee800হটনিউজ ডেস্ক: ব্যাপক উৎসাহ, উদ্দীপনা, মঙ্গল শোভাযাত্রা, নাচ, গান নাচ সহ নানা আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ বাংলা নতুন বর্ষকে বরণ করে নেয়া হয়েছে ।

সকাল ১১ টায় বণার্ঢ্য মঙ্গল শোভাযাত্রার মধ্যে দিয়ে রুয়েটে শুরু হয় বর্ষবরণ অনুষ্ঠান। শোভাযাত্রাটির নেতৃত্ব দেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। শোভাযাত্রায় বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী স্বতঃস্ফুর্তভাবে ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে অংশগ্রহণ করেন।

এরপর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয় বৈশাখী আলোচনা ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফী, পরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম, ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান প্রমূখ। প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং একই সাথে সকলের মঙ্গল ও কল্যাণ কামনা করেন।

শহীদ মিনার চত্বরে দিনব্যাপী অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান, পুতুল নাচ, বাংলা নাচ, কমেডি শো, ফ্যাশন শো ও লোকজসঙ্গীতসহ নানা আয়োজন। এছাড়া শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি এবং রুয়েটের বিভিন্ন সামাজিক সংগঠনের স্টলে চলে পান্তা উৎসবসহ নানা ইভেন্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top