সকল মেনু

মেরিটাইম ইন্ডিয়া সামিটে যোগ দিচ্ছেন নৌ-মন্ত্রী

৯.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ এপ্রিল : ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিতব্য ‘মেরিটাইম ইন্ডিয়া সামিট ২০১৬’ এ যোগ দিতে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের নেতৃত্বে একটি প্রতিনিধিদল মঙ্গলবার দুপুরে ঢাকা ত্যাগ করবেন।

সোমবার নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৪ থেকে ১৬ এপ্রিল তিন দিনব্যাপী এ সামিট অনুষ্ঠিত হবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সামিটের উদ্বোধন করবেন। সামিটে বন্দর ও বাণিজ্য উন্নয়ন এবং বিনিয়োগ বিষয়ে আলোচনা হবে।
ভারতের নৌ-পরিবহনমন্ত্রী নিতিন গাদকারি ((NITIN GADKARI)) বাংলাদেশের মন্ত্রীকে সামিটে যোগদানের আমন্ত্রণ জানিয়েছেন। মন্ত্রী আগামী ১৭ এপ্রিল দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে বলে জানান মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান|

প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবাল, বিআইডব্লিউটিএ’র সদস্য ভোলা নাথ দে, বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কমোডর মোহাম্মদ হাবিবুর রহমান ভূঁইয়া, পায়রা বন্দর কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যাপ্টেন মোঃ সাইদুর রহমান, সমুদ্র পরিবহন অধিদফতরের চিফ নটিক্যাল সার্ভেয়ার ক্যাপ্টেন এম জসীম উদ্দীন সরকার, মংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক (ট্রাফিক) মো. কাজী গোলাম মোক্তাদির, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম খান, বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সভাপতি মাহবুব উদ্দিন আহমদ বীরবিক্রম, গালফ ওরিয়েন্ট সিওয়েজ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর শেখ মাহফুজ হামিদ চৌধুরী, নিপা পরিবহন লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর নাসির আহমেদ চৌধুরী এবং আব্দুল করিম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ওয়াহিদ মিয়া।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top