মিডিয়া

সিইউজে’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

৬.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ এপ্রিল : চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে।

সোমবার দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে নবনির্বাচিত কমিটির সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি এজাজ ইউসুফী ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, অর্থ সম্পাদক উজ্জ্বল কান্তি ধর, বিদায়ী কমিটির অর্থ সম্পাদক আবসার মাহফুজ,  সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, প্রচার সম্পাদক আলোকময় তলাপাত্র, বিদায়ী প্রচার সম্পাদক সাইদুল ইসলাম, নির্বাহি সদস্য মাইনুদ্দিন দুলাল, দৈনিক পূর্বদেশ’র ইউনিট প্রধান বাবুল চৌধুরী, কর্ণফুলী’র ইউনিট প্রধান মোহাম্মদ আলী পাশা, বিএফইউজের নির্বাহী সদস্য আসিফ সিরাজ প্রমূখ।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক এবং বিদায়ী সভাপতি ও সম্পাদক তাদের বক্তব্যে চট্টগ্রামের সাংবাদিকদের ঐতিহ্যবাহী ও সংগ্রামী সংগঠন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী দিনে এ সংগঠনের অগ্রযাত্রা আরো বেগবান করার অঙ্গীকার ব্যক্ত করেন।

নবনির্বাচিত  সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ঐতিহ্য ধরে রাখতে সকল সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনের পতাকাতলে এসে ইউনিয়নের কর্মকান্ডকে আরো জোরদার করার আহবান জানান।
হটনিউজ২৪বিডি.কম/এআর