সকল মেনু

স্যামসাংয়ের সাথে আকর্ষনীয় গিফট ভাউচারস

৯.তথ্য ও প্রযুক্তি ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১১ এপ্রিল : আকর্ষণীয় উপহার জিতে নিতে, স্যামসাং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলোর সাথে দিচ্ছে এপেক্স এবং টাইম জোনের পক্ষ থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা মূল্যের গিফট ভাউচারস।

স্যামসাং মোবাইল বাংলাদেশ সম্প্রতি এর প্রিমিয়াম গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় সব লাইফস্টাইল গিফট ভাউচারস। স্যামসাং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের গ্রাহকরা সবচেয়ে অ্যাডভান্সড গ্যালাক্সি এস৭ এজ, সবচেয়ে কার্যকরী নোট ৫ ডুয়াল সিম এবং সবচেয়ে ফ্যাশন্যাবল এ ২০১৬ এডিশন মডেলগুলো থেকে যেকোনো একটি কিনেই উপভোগ করতে পারবেন সবার পছন্দের লাইফস্টাইল স্টোর এপেক্স এবং টাইম জোনের ৫,০০০ অথবা ১০,০০০ টাকা মূল্যের গিফট ভাউচারস। প্রিমিয়াম গ্রাহকরা এই লেটেস্ট মডেলের হ্যান্ডসেটগুলো কিনে ‘ওন দি বেস্ট’ ক্লাবের সদস্য হওয়ার সুযোগ পাবেন।

ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলোর মডেলের ওপর নির্ভর করে গ্রাহকরা ৫,০০০ অথবা ১০,০০০ টাকা মূল্যের গিফ্ট ভাউচারস উপভোগ করতে পারবেন। গ্যালাক্সি এস৭ এজ অথবা নোট ৫ ডুয়াল সিম হ্যান্ডসেট কিনে গ্রাহকরা ১০,০০০ টাকা মূল্যের এবং এ৫-২০১৬ এডিশন অথবা এ৭-২০১৬ এডিশন মডেলের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা ৫,০০০ টাকা মূল্যের গিফট ভাউচারস পাবেন।

এই চারটি প্রিমিয়াম ডিজাইনের হ্যান্ডসেটগুলো থেকে গ্রাহকরা যেকোনো একটি কিনেই জিতে নেওয়া ভাউচারগুলো এপেক্স অথবা টাইম জোনে ব্যবহার করতে পারবেন। স্টক থাকা পর্যন্ত গ্রাহকরা এপেক্স এবং টাইম জোনের এই এক্সক্লুসিভ গিফট ভাউচারগুলো উপভোগ করতে পারবেন।
এ ছাড়াও এই অফারের সঙ্গে গ্রামীনফোন-এর স্টার গ্রাহকরা পাবেন ৭ জিবি ডাটা কিনে আরও ৭ জিবি ফ্রি ডাটা।

বিস্তারিত জানতে ভিজিট করুন – www.samsung-bd.com/own-the-best
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top