বিনোদন

প্রিয়দর্শিনীর মাথায় মিস ইন্ডিয়ার মুকুট

৪৮বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১১ এপ্রিল : ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০১৬ বিজয়ী হলেন প্রিয়দর্শিনী চ্যাটার্জি। চলতি বছরের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন তিনি। শনিবার তারকাখচিত অনুষ্ঠানে তার নাম ঘোষণা করেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

বেঙ্গালুরু মেয়ে সুশ্রুতি কৃষ্ণা প্রথম রানারআপ আর লক্ষ্মৌর তরুণী পানকুড়ি গিড়ওয়ানি হয়েছেন দ্বিতীয় রানারআপ। বিচারকের দায়িত্ব পালন করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, অর্জুন কাপুর, অভিনেত্রী ইয়ামি গৌতম, অ্যামি জ্যাকসন, গত বছরের মিস ওয়ার্ল্ড মিরেইয়া লালাগুনা, টেনিস তারকা সানিয়া মির্জা, পরিচালক একতা কাপুর, কবির খান, ডিজাইনার মনীষ মালহোত্রা ও শেন পিকক।

নিজের অভিনীত ‘ফ্যান’ ছবির প্রচারণা করতে এসে সরস কথা আর পরিবেশনায় প্রতিযোগীদের আনন্দ দেন শাহরুখ। হিন্দি চলচ্চিত্র শিল্পের বেশ কয়েকজন তারকাও ছিলেন অনুষ্ঠানে।

এর মধ্যে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান, শহিদ কাপুর, টাইগার শ্রফ, অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ, র্যা পার বাদশার পরিবেশনা ছিলো চোখ ধাঁধানো। চূড়ান্ত গাউন রাউন্ডে সুনিধি চৌহান তার জনপ্রিয় গানগুলো পরিবেশনের সময় প্রতিযোগীরা ক্যাটওয়াক করেছেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পরিচালক করণ জোহর ও অভিনেতা মনীষ পল। প্রতিযোগীরা এদিন পরেছিলেন অঞ্জু মোদি, নম্রতা জোশিপুরা, ফাল্গুনি ও শেন পিককের ডিজাইন করা পোশাক।
হটনিউজ২৪বিডি.কম/এআর