অর্থ ও বাণিজ্য

লা মেরিডিয়ান ঢাকা’য় বাংলা নববর্ষ উৎসব

১১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১০ এপ্রিল : বাংলা নতুন বছরকে বরণ করে নিতে সপ্তাহব্যাপী বাংলা নববর্ষ উৎসবের আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। এদেশে যাত্রা শুরুর পর এবারই প্রথম ভিন্নমাত্রায় অতিথিদের  নিয়ে বৈশাখ উদযাপন করবে প্রতিষ্ঠানটি।

নববর্ষ উদযাপনে ভিন্নমাত্রা আনতে শনিবার থেকে থাকছে নতুন স্বাদের ইলিশ। হোটেলে নিয়োজিত ফ্রান্স, ইতালি, ভারত ও অন্যান্য দেশের বিখ্যাত শেফরা তাদের দেশি রন্ধন প্রণালীতে সৃজনশীলতার সংমিশ্রনে সুস্বাদু ইলিশ পরিবেশন করবেন।

লা মেরিডিয়ান ঢাকা’র ‘ওলেয়া’ রুফটপ রেস্তোরাঁয় প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত ইলিশের নতুন স্বাদ নিতে পারবেন অতিথিরা। নতুন স্বাদের ইলিশের দাম শুরু ১০০০++ টাকা থেকে।

সপ্তাহব্যাপী নববর্ষ আয়োজন পূর্ণতা পাবে পহেলা বৈশাখে। ১৪ এপ্রিল সকাল ১১টা থেকে রাত ১২টা পর্যন্ত রুফটপে চলবে বাংলার চিরায়ত বৈশাখী মেলা। জাদু প্রদর্শনী, মুখে আল্পনা আঁকা, বাউল গান, ভাগ্য গণনাসহ সব আয়োজনই থাকছে এ মেলায়। বৈশাখী হাল্কা খাবারসহ মেলায় প্রবেশের মূল্য মাত্র ১৪২৩++ টাকা।

এদিন যারা হোটেলের লেটেস্ট রেসিপি রেস্তোরাঁয় বুফে লাঞ্চ বা ডিনার করবেন, তাদের জন্য বৈশাখী মেলায় বিনামূল্যে প্রবেশ করার সুযোগ রয়েছে। পহেলা বৈশাখের সকল আয়োজন ৩ বছরের কমবয়সী শিশুরা বিনামূল্যে উপভোগ করতে পারবে। আর ৩ থেকে ১২ বছরের শিশুদের জন্য সকল মূল্যে রয়েছে ৫০ শতাংশ ছাড়।
হটনিউজ২৪বিডি.কম/এআর