সকল মেনু

গোখরার ছোবলে স্টেজেই মারা গেলেন গায়িকা

৩.বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৯ এপ্রিল : সাপ নিয়ে স্টেজে নাচা তার জন্য নতুন কিছু নয়। তাও আবার যে সে সাপ নয়, রাজগোখরা! কখনও ভাবেননি একদিন এই সাপের ছোবলেই প্রাণটা যাবে! ঘটলো সেই অভাবনীয় ঘটনা!

মঞ্চে গান গাওয়ার সময় অজগর, গোখরা সাপের প্রদর্শনী দেখাতে পছন্দ করতেন ইন্দোনেশিয়ার সংগীতশিল্পী ইরমা বুলে। সম্প্রতি এক সংগীতানুষ্ঠানে গোখরা সাপের কামড়ে স্টেজেই মৃত্যু হয়েছে ইরমার। সেদিন স্টেজে গান গাইছিলেন পপ স্টার ইরমা বুলে। এ সময় তার সাথে ছিলো একটি রাজগোখরা।

২৯ বছর বয়সী এ গায়িকা শরীরে সাপ নিয়ে প্রায় সময় পারফর্ম করতেন। সেদিনও তেমনটাই করছিলেন। পশ্চিম জাভার কারাওয়াং গ্রামে পারফর্ম করতে গিয়ে হঠাৎ করেই রাজগোখরার লেজে তার পায়ের চাপ পড়ে। এতেই ক্ষেপে গিয়ে সাপটা তার উরুতে ছোবল দেয়। ইরমা তখন অনুষ্ঠানের দ্বিতীয় গানটি গাইছিলেন।

ইরমা ভেবেছিলেন এতে তেমন বড় দুর্ঘটনা ঘটবে না। কিন্তু তিনি জানতেন না, সাপটির বিষ ছাড়ানো হয়নি। এটি ছিল বড় ভুল। আর এ কারণেই এই বিপত্তি। ছোবল খাওয়ার পর আয়োজকরা তাকে চিকিৎসা নেয়ার কথাও বলেছিলেন। কিন্তু ইরমা গুরুত্ব দেননি। এরপরও ৪৫ মিনিট ধরে পারফর্ম করেন তিনি।

অবশেষে স্টেজে পারফর্মের এক পর্যায়ে তার শরীরে খিচুনি শুরু হয়। নাচ বন্ধ করে বসে পড়তে বাধ্য হন তিনি। এরপর বমি করে স্টেজেই লুটিয়ে পড়েন। পুরো ঘটনা দর্শকদের সামনেই ঘটে। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলেও যা  ক্ষতি হওয়ার আগেই হয়ে যায়। ডাক্তার ইরমার মৃত্যু নিশ্চিত করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top