সকল মেনু

ডিএমডির প্রাণকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয়

ahsan-khan-chowdgury20160408150427 হটনিউজ ডেস্ক: সব সদস্যের ঐকান্তিক প্রচেষ্টায় প্রাণ কোম্পানি আরো বহুদূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন প্রাণ-আরএফএল গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) আহসান খান চৌধুরী। শুক্রবার সন্ধ্যায় প্রাণ কোম্পানি আয়োজিত ফ্যামিলি ডে-তে অংশ নিয়ে তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন।

এদিন (শুক্রবার) বিকেল ৪টায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির নবরাত্রী হলে এই ফ্যামিলি ডে অনুষ্ঠান শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলে।

উপস্থিত সবাইকে অভিনন্দন জানিয়ে আহসান খান চৌধুরী বলেন, ‘মনের আনন্দ যোগাতেই আজকের এই আয়োজন। এর মধ্য দিয়ে প্রাণ পরিবারের সদস্যরা আরো কাছাকাছি হওয়ার সুযোগ পেয়েছেন বলে আমার বিশ্বাস।’

এ সময় তিনি উপস্থিত সদস্যদের উদ্দেশে মজা করে বলেন, ‘আসলে নিজ পরিবারের সদস্যদের একটু বেশি বেশি সময় দেয়ার জন্য এমন আয়োজন করা উচিত।’

সদস্যরা সবাই কোম্পানির অংশ উল্লেখ করে ডিএমডি বলেন, ‘সবার সহযোগিতা নিয়েই প্রাণ গ্রুপ এগিয়ে যাচ্ছে। এই সহযোগিতা নিয়েই কোম্পানির আরো উন্নয়ন ঘটবে।’

প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীকে স্মরণ করে তিনি বলেন, ‘আজ বাবা নেই; কিন্তু বাবার হাতে গড়া প্রতিষ্ঠান রয়েছে। এই প্রতিষ্ঠানের উন্নয়নের মধ্যেই বাবার স্বপ্নকে খুঁজে পাই।’

এসময় পরিবার এবং প্রতিষ্ঠানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন আহসান খান চৌধুরী।

অনুষ্ঠনে প্রাণের পরিচালক ইলিয়াস মৃধা বলেন, সকলের সহযোগিতা নিয়েই প্রাণ বিশ্বমানের প্রতিষ্ঠানে রূপ পাচ্ছে। প্রতিষ্ঠানের পাশাপাশি নিজ পরিবারকেও গুরুত্ব দেয়ার অাহ্বান জানান তিনি।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপনন বিভাগের পরিচালক চৌধুরী কামরুজ্জামান কামাল বলেন, প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীর পরিবারের সদস্যরাও কোম্পানির সদস্য। কোম্পানির উন্নয়নে তাদেরও সমান অবদান রয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের হিসাব বিভাগের পরিচালক আতিউর রসুল আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী পাঁচ বছরের মধ্যে প্রাণ কোটি পরিবারের কোম্পানি হবে। আর এটি সম্ভব হবে বর্তমান সদস্যদের নিরলস চেষ্টার ফলেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top