সকল মেনু

অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটি পুন:গঠিত

হটনিউজ ডেস্ক: 7006_35898_500284730040400_1278133448_n অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি’র কার্যক্রমকে আরও গতিশীল এবং অনলাইন গণমাধ্যমে কর্মরতদের অধিকার বাস্তবায়নের লক্ষে সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি পুন:গঠিত হয়েছে ।

নতুন কমিটির কর্মকর্তাবৃন্দরা হলেন, সভাপতি শেখ ফয়েজ আহমেদ ( ফার্স্টবিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম),সহ-সভাপতি আলহাজ্ব কবির আহমেদ লিনজু (আরএমজিবিডি বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম), আছাদুজ্জামান (হট নিউজ২৪বিডি ডটকম, মো: শামসুদ্দীন মোল্লা (ফরিদপুর এক্সপ্রেস ডটকম)

সাধারণ সম্পাদক মামুন অর রশিদ ((লিড-নিউজ২৪ডটকম) , যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলী হাজারী (সিসিটিভিনিউজডটকম), সহ-সাধারণ সম্পাদক মোঃ মারজান (বাংলা বাজার ২৪ডটকম) সৈয়ন নাজমুল আলম পারভেজ( ব্রড কাস্টিং নিউজ কর্পোরেশন ডটকম।

সাংগঠনিক সম্পাদক মেহেদী পারভেজ চন্দন (জাগরণ ২৪ডটকম) ,সহ-সাংগঠনিক সম্পাদক মামুন-অর-রশিদ (আপডেট নিউজবিডি২৪ ডটকম) ও আবুল কাশেম মিয়া (নিউজবাংলা ২১ ডটকম)।

আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড.মো: দোলেয়ার হোসেন(পিপলস ওয়াচ২৪ ডটকম) , প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: সাখাওয়াত হোসেন (ফার্স্টবিডি নিউজ), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রহিম রেজা (বাংলানিউজ ২৪ডটকম), সমাজ কল্যাণ সম্পাদক মো: হানিফ শেখ (লিড-নিউজ২৪ডটকম),

অর্থ সম্পাদক শহিদুল্লাহ নজীর মাসুদ (আরএমজিবিডি বিডি নিউজ২৪ডটকম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক (আসিফুর রহমান ফাহিম আওয়ারর্স বিডি ডটকম) । নির্বাহী সদস্য হয়েছেন যথাক্রমে এরফান বিপ্লব (সিএনএস২৪নিউজ ডটকম), শাহ্‌ জগলুল মেহদী (লীড-নিউজ২৪ডটকম), আমিনুল শাহীন ( ডেইলি আজকের বরিশাল ডটকম) ও এ কে বিজয় ((নিউজবাংলা ২১ ডটকম) ।

এ ছাড়া ২ বছর মেয়াদের জন্য উপদেষ্টা মনোনীত হয়েছেন সাংবাদিক এইচ এম সিরাজ, সাংবাদিক মাহবুব উদ্দিন চৌধুরী ও সাংবাদিক সুভাষ সাহা ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top