সকল মেনু

মুক্তি পেলেন মির্জা আব্বাস

Abbas1459701861নিজস্ব প্রতিবেদক : কয়েকমাস কারাভোগের পর মুক্তি পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর বারডেম হাসপাতালের প্রিজন সেল থেকে মুক্তি পান তিনি। মুক্তির পর সেখানেই চিকিৎসাধীন আছেন বিএনপির এই নেতা।

প্লট বরাদ্দে অনিয়মের অভিযোগে শাহবাগ থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় গত ৯ মার্চ বুধবার হাইকোর্ট থেকে জামিন পান আব্বাস। কিন্তু সে জামিন আদেশের কপি আপিল বিভাগে দেরিতে পৌঁছানোর কারণে তার জামিন স্থগিতের সময় বাড়ানো হয়।

সম্প্রতি আপিল বিভাগ আব্বাসকে দেওয়া জামিন আদেশ বহাল রাখায় এবং আদেশের কপি কারাগারে পৌঁছানোর পর রোববার তিনি কারামুক্ত হলেন।

প্লট বরাদ্দের বিষয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে ২০১৪ সালে শাহবাগ থানায় মামলাটি করে দুদক। ওই মামলায় জামিন চাইতে গিয়ে গত ৬ জানুয়ারি বিচারিক আদালতে আত্মসমর্পণ করেন আব্বাস। শুনানি করে বিচারক তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top