সকল মেনু

“উত্তরায় ফুটপথ থেকে সরিয়ে নিল যুবলীগের অস্থায়ী কার্যালয়”

indexআমানত আলী: রাজধানী উত্তরায় ১নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের অস্থায়ী কার্যালয় ফুটপথ থেকে সরিয়ে নিলেন যুবলীগের নেতাকর্মীরা।গত মঙ্গলবার বিকাল ৩ ঘটিকার সময় উত্তরার রাজলক্ষ্মীস্থ অস্থায়ী কার্যালয়টি ফুটপথ থেকে সরিয়ে নেওয়ার কাজ শুরু করে যুবলীগের নেতা- কর্মীরা।এসময় ১নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এস,এম, ফারুক হোসেন (আকাশ), সাংগঠনিক সম্পাদক কে,এম বুলবুল আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম (উজ্বল) ও ৩নং ইউনিটের সভাপতি সৈয়দ আমানত আলী  এর নেতৃত্বে যুবলীগের  জি মোস্তফা,জিয়াউল হক (অপু),আব্দুর রাজ্জাক, পলাশ, খন্দকার শাওন,আশিক আকন্দ, মোল্ল্যা মোঃ পারভেজ, বিজয়, সাগরসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জানতে চাইলে, ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক কে,এম বুলবুল আহমেদ জানান, ফুটপথের উপর কোন অবৈধ স্থাপনা থাকতে পারবেনা এমন সরকারী নির্দেশকে সম্মান জানিয়ে নিজেদের উদ্দ্যগে এ কাজটি করেছেন এবং তাদের কার্যালয়টি অন্যত্র স্থাপন করার কাজটি চলছে। তিনি আরও বলেন, এর আগে অন্য কোন সংগঠন তাদের নিজেদের কার্যালয় নিজেরাই সরিয়ে নিয়ে গেছে এমন কোন নজির নেই  এবং বঙ্গবন্ধুর আদর্শকে কেউ যেন কুলসিত না করতে পারে সেদিকে সজাগ থাকার পরামর্শ দেন যুবলীগের এই নেতা.

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top