সকল মেনু

লন্ডন থেকে বেলারুশে পৌঁছেছেন শেখ হাসিনা

PM-Seikh-Hasina2হটনিউজ:লন্ডনে সফর শেষে, বেলারুশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন দিনের সরকারী সফরে দু’দেশের মধ্যে সরকারি পর্যায়ে আলোচনায় অংশ নেয়া ছাড়াও হাউস অব গভর্নমেন্টে বেলারুশের প্রধানমন্ত্রী মিখাইল মায়াসিনকোভিচের সঙ্গে একান্ত বৈঠক করবেন তিনি।
লন্ডনের স্থানীয় সময় দুপুর ৩টায় শেখ হাসিনাকে বহনকারী বিমানটি বেলারুশের রাজধানী মিনস্কের উদ্দেশে রওনা দেয়। সফরের সময় বেলারুশের রাজধানী মিনস্কের স্বাধীনতা স্কয়ারে দেয়া আনুষ্ঠানিক অভ্যর্থনা অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। এছাড়া দেশটির শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা শেষে কয়েকটি চুক্তি ও সমঝোতা স্মারক সই হবে। এরপর দুই প্রধানমন্ত্রী যৌথ সংবাদ সম্মেলনে করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিনস্কে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং বেলারুশিয়ান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজিত যৌথ বাণিজ্য কাউন্সিল সভায় ভাষণ দেবেন। তুরস্কের ইস্তাম্বুল হয়ে ১১ই জুলাই বিকেলে, শেখ হাসিনার দেশে ফেরার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top