হটনিউজ স্পেশাল

ওয়ার্ল্ড টি-টোয়েন্টির সেরা একাদশে সাকিব-মুস্তাফিজ

45.ক্রীড়া ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ৩১ মার্চ : চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশে জায়গা পেয়েছেন বিশ^সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।স্টার স্পোর্টসের ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে ভারতের কিংবদন্তি ক্রিকেটার ভিভিএস লক্ষণ এবং মুরালি কার্তিকের সেরা একাদশে জায়গা পান তারা

ভারতের সাবেক স্পিনার কার্তিক তার সাজানো সেরা একাদশে কোনো টাইগার ক্রিকেটারকে না রাখলেও লক্ষণ তার সেরা একাদশে পারফরমেন্সের ভিত্তিতে সাকিব-মুস্তাফিজকে রেখেছেন।

স্টার স্পোর্টসের নিয়মিত অনুষ্ঠান ‘টি-টুয়েন্টি পাওয়ার এ লক্ষন চলতি বিশ্বকাপে তার পছন্দের একাদশ বেছে নেন। তার সাজনো বিশ্বসেরা একাদশে ভারতের থেকে নিয়েছেন সর্বোচ্চ ৪ ক্রিকেটারকে। এছাড়া, তার সেরা একাদশে বাংলাদেশ, সেমি ফাইনালিস্ট নিউজিল্যান্ড ও আরেক সেমিফাইনালিস্ট ওয়েস্ট ইন্ডিজের দুইজন করে ক্রিকেটার রয়েছেন।

সেমির টিকিট পাওয়া ইংল্যান্ড থেকে একজন ক্রিকেটার সাকিবদের একাদশে জায়গা করে নিয়েছেন। আর পাকিস্তানের একজনকে দ্বাদশ ক্রিকেটার হিসেবে রেখেছেন লক্ষণ।
লক্ষণের সেরা একাদশ: ক্রিস গেইল, মার্টিন গাপটিল, বিরাট কোহলি, জো রুট, সাকিব আল হাসান, মহেন্দ্র সিং ধোনি, ডোয়াইন ব্রাভো, রবিচন্দ্রন অশ্বিন, ইশ সোধি, জাসপ্রিত বুমরাহ, মুস্তাফিজুর রহমান। মোহাম্মদ হাফিজ (দ্বাদশ খেলোয়াড়)
হটনিউজ২৪বিডি.কম/এআর