সকল মেনু

চুক্তির মেয়াদ বাড়ছে হাথুরুসিংহের

১নংক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৩১ মার্চ : তিনি হাইপ্রোফাইল কোনো কোচ নন। তবু তার ছোঁয়াতে রাতারাতি বদলে গেল বাংলাদেশ দল। একের পর এক জয় ধরা দিল বাংলাদেশের ঝুলিতে।

তার তত্ত্বাবধানে বাংলাদেশের ক্রিকেটের সোনালি যুগের সূচনা। তিনি আর কেউ নন চন্ডিকা হাথুরুসিংহে।

তার মতো একজন কোচ পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। তাকে ছেড়ে দেয়ার তো প্রশ্নই ওঠে না। তাই মাথার লক্ষ্মী পায়ে ঠেলতে রাজি নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। লঙ্কান এই কোচের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে যাচ্ছে বিসিবি। নতুন করে দুই বছরের চুক্তি হচ্ছে চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে। আগামী মে মাসে তার আগের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

কোচের চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, ‘কোচ হাথুরুসিংহের ব্যাপারে আমরা সবাই পজিটিভ। তবে তার সঙ্গে নতুন করে কয় বছরের চুক্তি হবে, এটা বোর্ডসভায় নির্ধারিত হয়ে থাকে। সাধারণত ২ বছরের চুক্তিই হয়ে থাকে। আমারও মনে হয় তার সঙ্গে আপাতত আরো দুই বছরের চুক্তি হতে পারে।’

উল্লেখ্য, ২০১৪ সালে মাসিক প্রায় ১৮ লাখ টাকা বেতনে দুই বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের কোচ হয়ে আসেন হাথুরুসিংহে। দেখতে দেখতে সাফল্যের ভেলায় ভেসে দুই বছর কাটিয়ে দিয়েছেন তিনি। এখন দেখার বিষয় তার মতো একজন কোচকে কত দিন ধরে রাখতে পারে বিসিবি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top