চট্টগ্রাম

চাঁদপুরে এটুআই এর আলোকচিত্র প্রদর্শণী

chandpur 8.7.13নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: গণযোগাযোগ অধিদপ্তর ও জেলা তথ্য কার্যালয়ের যৌথ উদ্যোগে সোমবার সকাল ১১টায় চাঁদপুরের জেলা প্রশাসক সম্মেলন কক্ষে স্থিরচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন এর উদ্বোধন করেন। এ প্রদর্শনীতে জেলার শিল্প, সংস্কৃতি, ঐতিহ্য ও কৃষ্টি, কালচারের ৩০টি ছবি স্থান পায়। পরে বিচারকদের রায়ে সেরা ৩ জনকে পুরস্কার ও সনদ দেয়া হয়।

পুরস্কার প্রাপ্তরা হচ্ছেন দৈনিক ইত্তেফাকের চাঁদপুর প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন (প্রথম), দৈনিক প্রথম আলো ও ডেইলি স্টার চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ (দ্বিতীয়) এবং ফ্রিল্যান্স ফটোগ্রাফার জাহানারা বেগম (তৃতীয়)।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর মিহির লাল সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা তথ্য অফিসার মুহম্মদ আরিফ সাদেক।

প্রধামন্ত্রীর কার্যালয়ের এক্সসেস টু ইনফরমেশন (এটুআই প্রোগ্রাম) ও গণযোগাযোগ অধিদপ্তরের উদ্যোগে আকর্ষণীয় ছবির মাধ্যমে বাংলাদেশের শিল্প, সংস্কৃতি, ঐতিহ্য কৃষ্টি, কালসারসহ স্বপ্নের ডিজিটাল বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে জেলায় জেলায় এ প্রদর্শনীর আয়োজন করা হয়।