সকল মেনু

স্বাধীনতা দিবসে বঙ্গভবনে রাষ্ট্রপতির সংবর্ধনা

৪৭.16নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৭ মার্চ : ৪৬তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বঙ্গভবনে এক সংবর্ধনার আয়োজন করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তার স্ত্রী রাশেদা খানম।

শনিবার বিকেলে বঙ্গভবনের লনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ নেন।

এছাড়াও জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও বীরশ্রেষ্ঠ পরিবারের সদস্যরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রী পরিষদের সদস্য, ডেপুটি স্পিকার, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিভিন্ন দেশের হাইকমিশনার, প্রধান নির্বাচন কমিশনার, বিচারক, মন্ত্রী পরিষদ সচিব, সিনিয়র আইনজীবী, তিন বাহিনী প্রধান, সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃত্ব, বিভিন্ন সংবাদ মাধ্যমের সম্পাদক, সাংবাদিক নেতা ও শিল্পীসহ গণ্যমান্য নাগরিকরা উপস্থিত ছিলেন।

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে কেক কাটেন।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী যুদ্ধাহত মুক্তিযোদ্ধাসহ উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময়  তারা মুক্তিযোদ্ধাদের কল্যাণে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে শিল্পী ফকির আলমগীর, বাপ্পা মজুমদার, ইয়াসিন আলী, দিনাত জাহান মুন্নি ও মৌটুসি ইসলামসহ বিভিন্ন শিল্পীরা দেশাত্ববোধক সঙ্গীত পরিবেশন করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top