রাজশাহী সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনের সাথে বালুভর্তি ট্রাকের সংঘর্ষ আহত ৮

indexসিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দে ঝাঐল ওভার ব্রীজের নিচে অরক্ষিত রেল ক্রচিং এ বালু ভর্তি ট্রাকের সাথে ট্রেনের সংঘষেল ঘটনা ঘটেছে।  এ ঘটনায় ট্রাকের চালক,হেলপারসহ ৬জন শ্রমিক আহত হয়েছে।
রবিবার বিকাল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে এর মধ্যে  এক জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল সরদার জানান বিকাল আনুমানিক ৩ টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি ঝঐল ওভার ব্রীজ এলাকায় এলে পাশ্ববর্তী অরক্ষিত  রেল ক্রচিং দিয়ে বালুভর্তি একটি ট্রাক উঠে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় ট্রাকের চালক,হেলপারসহ  ৬জন বালু শ্রমিক আহত হয়। আহতরা হলো সদর উপজেলার বহুতি গ্রামের আজাদ,মোস্তফা,আলামিন,জাহাঙ্গীর,জলিল, দিয়ারবদ্ধনাথ গ্রামের হালিম,মান্নান এবং কামরুল। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসাপাতালে চিকিৎসার জন্য পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে আসে তবে তারা ঘটনা স্থলে আহত কাউকে পায়নি।
এদিকে সিরাজগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জ্যোতি ভাস্কর সাহা জানান দুর্ঘটনায় আহত রোগীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে তবে এখন তারা আশংকামুক্ত না। এদের মধ্যে একজন কে বগুড়া পাঠানো হয়েছে।