সকল মেনু

বামনের ভূমিকায় শাহরুখ

1458639278বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৩ মার্চ : পঞ্চাশ পেরুনোর পর থেকে কাজের গতি যেন আরও বেড়ে গেছে শাহরুখ খানের। একদিকে চলছে ‘ফ্যান’ এর প্রচার, অন্যদিকে ‘রইস’ এর শেষ মুহূর্তের শুটিং। এদিকে আবার চলছে গৌরী শিণ্ডের ছবির কাজ। এত কিছুর মধ্যেও ভবিষ্যতের গুঁটি সাজিয়ে রাখতে শুরু করে দিয়েছেন বলিউডের বাদশা। এবার তাকে বলিউডের পরিচালক আনন্দ এল রাইয়ের পরের ছবিটিতে দেখা যাবে। আর এ কথা নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। সূত্র- টাইমস অব ইন্ডিয়া।

ক্যারিয়ারে নিজের ইমেজ ভেঙে বহুবারই বেরিয়েছেন বলিউড বাদশা। ‘ডর’ থেকে শুরু করে ‘চাক দে ইন্ডিয়া’, প্রায় প্রতিটি ক্ষেত্রেই সফল হয়েছেন তিনি। এবার ফের ইমেজ ভাঙবেন তিনি। আনন্দ এল রাইয়ের পরের ছবিটিতে তাকে বামনের ভূমিকায় দেখা যাবে।

আনন্দ এল রাই জানিয়েছেন, ‘বামনকে নিয়ে ছবি বলে ভাববেন না যে, এটা ছোট ছবি। এই ছবি কিন্তু অনেক বড় মাপের কথা বলে যাবে। একটা অন্য ধরনের প্রেমের গল্প।’

রাই আরও জানিয়েছেন, ‘শাহরুখ খান এই ছবির নায়ক। রোমান্স থাকবে না, সেটা কি হয়? তবে এই রোমান্স একেবারে অন্যরকম।’

এই ছবির ব্যাপারে ক’দিন আগে কিং খান জানান, ‘রইস’-এর কাজ শেষ হলেই জুন-জুলাই নাগাদ নতুন কাজে হাত দিতে পারবেন তিনি। আর যখন কাজ শুরু হবে তখনই বলবেন বিস্তারিত।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top