সকল মেনু

তাসকিন ও আরাফাতের নিষেধাজ্ঞার প্রতিবাদে রাবিতে মানববন্ধন

১৩.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৩ মার্চ : তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং একশনে আইসিসির নিষেধাজ্ঞার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্যারিস রোডে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ‘রাবির ক্রিকেট ভক্ত শিক্ষার্থীদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক (আইইআর) বিভাগের শিক্ষার্থী খুর্শিদ রাজিবের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন আইন বিভাগের শিক্ষার্থী সাদমানুল ইসলাম, আইইআর বিভাগের রাতুল, ফোকলোর বিভাগের রফিজ, মার্কেটিং বিভাগের কাফি, সালমান আদনান,  মাহমুদুল হাসান প্রমুখ।

বক্তরা বলেন, তাসকিন আহমেদ ও আরাফাত সানির বিরুদ্ধে আইসিসির নিষেধাজ্ঞা ভারত-অষ্ট্রেলিয়ার পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ। ভারত তাদের মাটিতে কোনদিন বাংলাদেশকে দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে না ডাকা, অষ্ট্রেলিয়ার দ্বি-পাক্ষিক সিরিজ বাতিল ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে না আসা এসবই বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ করে। এর আগে তাসকিন-সানির কোন সমস্যা হয়নি।দ্রুত তাসকিন ও সানিকে ক্রিকেটে ফিরিয়ে আনতে বিসিবিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আহ্বান জানান তারা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top