খুলনা খেলা

আন্ত:বিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় ইলেকট্রিক্যাল বিভাগ চ্যাম্পিয়ন

MAIT Jessore Football Tournament Picture -2রিপন হোসেন, যশোর : মুসলিম এইড ইনস্টিটিউট অব টেকনোলজি – এমএআইটি যশোর ক্যাম্পাসের উদ্যোগে আয়োজিত আন্ত:বিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় ইলেকট্রিক্যাল বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। আজ সোমবার সকালে স্থানীয় উপশহর ই-ব্লকে অবস্থিত সোনালী ব্যাংক স্টাফ কোয়ার্টার মাঠে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ইলেকট্রিক্যাল বিভাগ ৩-১ গোলে সিভিল বিভাগকে পরাজিত করে। ইলেকট্রিক্যাল বিভাগের আল আমিন ২টি ও মতিয়ার রহমান ১টি করে গোল করেন। সিভিলের পক্ষে তুহিন তালুকদার একমাত্র গোলটি করেন। খেলার প্রথমার্ধে উভয় দল ১টি করে গোল করে খেলায় সমতা বজায় রাখে। দ্বিতীয়ার্ধে আল আমিন ১টি ও মতিয়ার রহমান একটি করে গোল করে দলের বিজয় নিশ্চিত করেন। কলেজের রেজিস্ট্রার নূর ইসলাম ফাইনাল খেলাটি পরিচালনা করেন। তাকে সহায়তা করেন ইকবাল হোসেন ও সমীর কুমার ঘোষ। প্রচুর সংখ্যক দর্শক এই প্রীতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি উপভোগ করেন। খেরা শেষে কলেজের অধ্যক্ষ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় কলেজের উপাধ্যক্ষ সাজেদুল আলম, রেজিস্ট্রার সাংবাদিক নূর ইসলাম, সিনিয়র ইসস্ট্রাক্টর কুমারেশ চন্দ্র পাল,আইরিন আক্তার, ফিরোজা আক্তার, সাধন কুমার পাল,তরিকুল ইসলাম,হুমায়ুন কবির মামুন, সালেহ আহম্মেদ আলেক, কমল রাহা, সাদিকুর রহমানসহ অন্যান্য সকল শিক্ষক ও কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ইলেকট্রিক্যাল বিভাগ: মিঠুন কুমার বিশ্বাস( অধিনায়ক), রাসেল হোসেন, মিজানুর রহমান, আলআমিন হোসেন, শফিকুজ্জামান সুমন, এস.এ. মাসুমবিল্লাহ, শফিউল হোসেন, তছিকুল ইসলাম, হুমায়ুন কবির, মতিয়ার রহমান, হুমায়ুন আহম্মেদ, কামরুজ্জামান পলাশ, সুমন রেজা ও মুন্না ।
সিভিল বিভাগ: গাজী ওমর ফারুক ( অধিনায়ক), রিপন হোসেন, সাইদ হোসেন, মামুন হোসেন, আমজাদ হোসেন, মামুনুর ইসলাম, সাদ ইমাম, নাইম হোসেন, নিজাম উদ্দিন, সোহাগ হোসেন, আজিজুল হাকিম, শাওন হোসেন, সাইফুল ইসলাম ও তুহিন তালুকদার।