সকল মেনু

এইচ টি ইমামকে তারেক রহমানের নোটিশ

৪৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২২ মার্চ : মানহানিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বরাবর আইনি নোটিশ পাঠিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

সোমবার রেজিস্ট্রি ডাকযোগে এইচ টি ইমামের দুই ঠিকানায় এ নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তারেক রহমানের আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল।

নোটিশে উল্লেখ করা হয়, গত ১৯ ও ২০ মার্চ জাতীয় ছয়টি পত্রিকায় এ সংবাদ প্রকাশিত হয়। যে সংবাদে বলা হয় এইচ টি ইমাম একটি সেমিনারে  বলেছেন- ‘খালেদা লেডি লাদেন এবং  তারেক রহমান পাকিস্তানে গিয়ে দাউদ ইব্রাহিমের সঙ্গে কয়েকবার দেখা করেছেন। তারা দেশের জঙ্গিবাদ তৈরি করছেন এবং সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছেন।’

দুই সপ্তাহের মধ্যে এ বক্তব্য প্রমাণ করা অথবা ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও নোটিশে বলা হয়েছে।

এইচ টি ইমামের প্রধানমন্ত্রী কার্যালয় এবং ১, হেয়ার রোড, ঢাকা-১০০০ ঠিকানায় নোটিশটি পাঠানো হয়েছে বলে জানান ব্যারিস্টার কায়সার কামাল।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top