সকল মেনু

মাঠে প্রতিবাদ জানাবে বাংলাদেশ

৩.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২১ মার্চ : তাসকিনের বোলিং অ্যাকশন অবৈধ ঘোষণার পর চটেছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

কোনোভাবেই এ সিদ্ধান্তকে মানতে পারছেন না টাইগার দলপতি।

আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সুপার টেনের দ্বিতীয় ম্যাচ। মাঠে ম্যাচের মধ্য দিয়ে প্রতিবাদ জানানোকেই ভালো উপায় হিসেবে দেখছেন মাশরাফি। তার মতে অস্ট্রেলিয়ার মত বড় দলের বিপক্ষে ভালো খেলে জয়ের স্বাদ পেলে উপযুক্ত জবাব পাবে সংশ্লিষ্টরা।

মাশরাফির ভাষায়, ‘সবচেয়ে ভালো হয় মাঠে প্রতিবাদটা জানাতে পারলে।আমরা অবশ্যই চাই সামনের ম্যাচটায় আমাদের ভালো ক্রিকেট খেলা হোক।আমাদের সবার একটি প্রক্রিয়া আছে। ওই প্রক্রিয়ার বাইরে আমরা যেতে পারি না। আমাদের মন এক জায়গায়, আমাদের করতে হবে অন্য কিছু! সানির বিষয়টা আমরা গ্রহণ করেছি। কিন্তু মনে তাসকিনের বিষয়টা চেপে রেখে কাজ করা খুবই কঠিন কাজ।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের কথা চিন্তা করে মাঠে নামার ঘোষণা দিয়ে মাশরাফি বলেন, ‘আমরা অবশ্যই মাঠে নামবো জয়ের জন্য। সেটা যেই খেলুক না কেন। আমাদের প্রথম কাজই হবে জয়ের জন্য মাঠে নামা। আমরা সবাই সেদিকে তাকিয়ে আছি। ম্যাচে আমরা পুরো টিম এক হয়েই মাঠে নামার চেষ্টা করবো। সেরা ক্রিকেট খেলার চেষ্টা থাকবে। দলের সবার ছোট ছোট কন্ট্রিবিউশনে আমাদের পক্ষে জয় পাওয়া সম্ভব।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top