সকল মেনু

তাসকিনের নিষেধাজ্ঞা নিয়ে বিসিবির আপিল

২.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২১ মার্চ : বিশ্বকাপের মূল পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামীকাল অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। কিন্তু তার আগেই দলের দুই বোলারের নিষেধাজ্ঞায় কিছুটা এলোমেলো বাংলাদেশ শিবির। তবে জানা গেছে পেসার তাসকিন আহমেদের নিষেধাজ্ঞা নিয়ে আইসিসির কাছে আপিল করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বেঙ্গালুরুতে আগামীকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচেই তাসকিন আহমেদকে চায়। এ জন্য গত দুদিন ধরেই বিসিবি সভাপতি নাজমুল হাসান আইসিসির শীর্ষ কর্তাব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছেন বলে জানা যায়। তাসকিনের নিষেধাজ্ঞার বিষয়টি নিয়ে এরই মধ্যে আইসিসির সভাপতি শশাঙ্ক মনোহর, প্রধান নির্বাহী ডেভ রিচার্ডসন ও সংস্থাটির প্রধান আইন কর্মকর্তার সঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি ।

তাসকিনের নিষেধাজ্ঞার বিরুদ্ধে করণীয় ঠিক করতে রোববার সকালে বিসিবি সভাপতি নাজমুল হাসানের গুলশানের বাসায় এক বৈঠকে বসেছিলেন বোর্ডের শীর্ষ কর্মকর্তারা। আইনজীবীদের পরামর্শে এই বৈঠকেই তাসকিনের নিষেধাজ্ঞা পুনর্বিবেচনা করে আপিলের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top