সকল মেনু

বাগেরহাটে বাস খাদে পড়ে আহত ৪০

৪৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২১ মার্চ : বাগেরহাটের দড়াটানা সেতু থেকে নামতে গিয়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেছে। এতে নারী ও শিশুসহ অন্তত ৪০ যাত্রী আহত হয়েছেন।

রোববার রাত পৌনে ৮টার দিকে শহরের দড়াটানা সেতু সংলগ্ন বাগেরহাট-পিরোজপুর সড়কের চিংড়ি গবেষণা কেন্দ্রের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা সবাই ওই বাসের যাত্রী। তারা বাগেরহাট, খুলনা ও পিরোজপুরের বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে বাগেরহাটের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. মানিকুজ্জামান ঘটনাস্থল থেকে বলেন, খুলনা থেকে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে আসা বাসটি দড়াটানা সেতু থেকে নামার সময় গাড়ির সামনের দিকে একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পিলার ভেঙে প্রায় ২৫ ফুট নিচের খালে পড়ে যায়।

বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অরুন চন্দ্র মন্ডল জানান,  দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top