সকল মেনু

ভোলায় মেম্বার প্রার্থীর হাতের কব্জি নিয়ে গেল প্রতিপক্ষরা

index ভোলা প্রতিনিধি: ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী জাকির হোসেন ভুইয়ার বাম হাতের কব্জি কেটে নিয়ে গেল প্রতিপক্ষ মেম্বার প্রার্থী গিয়াস ভুইয়ার ক্যাডার বাহিনী। রোববার সকাল ৯ টার দিকে ইউনিয়নের চর মোল্লাজী গ্রামে এ ঘটনা ঘটে। লালমোহন থানার ওসি আক্তারুজ্জামান বলেন, সকাল নয় টার দিকে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডেও মেম্বার পদপ্রার্থী ও বর্তমান সদস্য জাকির হোসেন সমর্থকদের নিয়ে গণসংযোগ করছিলেন। এ সময় পুর্ব পরিকল্পিতভাবে জাকিরের উপর হামলা চালায় অপর প্রার্থী চাচাতো ভাই গিয়াসের ক্যাডাররা। এতে জাকিরের বাম হাতের কব্জি কেটে উল্লাস করে ক্যাডাররা। তিনি আরো বলেন গত শুক্রবার জাকিরের চাচা আশেক আলীকে কোপানোর জের ধরে আজকের ঘটনাটি ঘটেছে। জাকির হোসেনকে উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান ওসি আকতারুজ্জামান। এসব ঘটনায় তারা থানায় কোন অভিযোগ দায়ের করছেন না বলেন ওসি। ওই দুই পরিবারে ১৫ বছর ধরে বিরোধ রয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় মঞ্জু নামে আরো এক কর্মী আহত হয়।
স্থানীয় সুত্র জানায়, ঐ এলাকার করিম চৌকিদারের বসত ঘরের সামনে ক্যাডার রিয়াজ ধারালো অস্ত্র দিয়ে জাকিরের হাতের কব্জি কেটে নিয়ে তাকে খালের পানিতে ফেলে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করে। এদিকে মেম্বার প্রার্থী জাকির হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের সহযোগিতায় দুপুর পৌনে ১টায় তাকে লালমোহন থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top