হটনিউজ স্পেশাল

অরুণিমা অরিজিন ক্রিকেট কাপ শুরু

২.ক্রীড়া ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ২০ মার্চ : নড়াইলে ক্ষুদে  মেধাবী ক্রিকেটারের খুঁজে বের করে শুরু হয়েছে অরুণিমা অরিজিন ক্রিকেট কাপ-২০১৬। ৮ টি ক্রিকেট দল থেকে ক্রিকেটারদের বাছাই শেষে সেমিফাইনাল হবে ২০ এপ্রিল এবং ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ এপ্রিল।

শনিবার টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সদস্য ফরেন অ্যাফেয়ার্সের ডিডি রিয়াজ হামিদুল্লাহ।

টুর্নামেন্টের আয়োজক অরুণিমা রির্সোট গলফ্ ক্লাব ও অরিজিন ক্রিকেট কাপ।

অরুণিমা রির্সোট গলফ্ ক্লাবের চেয়ারম্যান ও এফবিসিসিআই স্পোর্টস ট্যুরিজম স্টান্ডিং কমিটির চেয়ারম্যান খবির উদ্দিন আহমেদ জানান, অরিজিন ক্রিকেট কাপের উদ্দেশ্য ক্ষুদে মেধাবী ক্রিকেটার খুঁজে বের করা এবং তাদেরকে সামনে নিয়ে আসা।

টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা চেয়ারম্যান খান শামিম রহমান , অরিজিন ক্রিকেট কাপের কো-ফাউন্ডার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির লেকচারার সাদ্দাম খান, সুকতাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহিদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিডনী প্রবাসী  অরিজিন ক্রিকেট কাপের প্রতিষ্ঠাতা ড. মাহিন আবেদিন।

উদ্বোধনের দিন মুখোমুখি হয় গোপিনাথপুর ক্রিকেট একাদশ ও লক্ষীপাশা ক্রিকেট একাদশ।

আগামী ১৫ এপ্রিল মুখোমুখি হবে খালিয়া ইউনাইটেড একাডেমি ও কালিয়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়। ৭ এপ্রিল মুখোমুখি হবে শুকতাইল ইউনিয়ন ক্রিকেট একাদশ ও কলাবাড়িয়া ক্রিকেট একাদশ। ১৮ এপ্রিল মুখোমুখি হবে বড়ফা সবুজ সংঘ ক্রিকেট একাদশ এবং মহাজন ঘষিবাড়িয়া ক্রিকেট একাদশ।

২৩ এপ্রিল টুর্নামেন্টের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  ক্রীড়া প্রতিমন্ত্রী বিরেন্দ্রনাথ শিকদার।
হটনিউজ২৪বিডি.কম/এআর