সকল মেনু

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে মানববন্ধন

৪৮.নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২০ মার্চ : সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ থেকে বাড়িয়ে ৩৫ বছর করা ও সদ্য প্রকাশিত ৩৭তম বিসিএস পরীক্ষা-২০১৬ এর বিজ্ঞপ্তিতে নির্ধারিত বয়সসীমার অসংগতি দূর করার দাবিতে সারাদেশের জেলা শহরে একযোগে মানববন্ধন করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ।

শনিবার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় প্রেসক্লাব, তোপখানা রোড, সরকারি বাংলা কলেজ, মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, ঢাকা কলেজ এবং ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি হতে সরকারকে আগামী ২৮ মার্চ মন্ত্রিপষদ বৈঠকে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ থেকে বাড়িয়ে ৩৫ বছরে উন্নীতকরণের প্রস্তাব পাশ করার জন্য আলটিমেটাম প্রদান করা হয়। যদি ওই সময়ের মধ্যে সরকার দাবি মেনে না নেয় তাহলে আগামী ৩১ মার্চ হতে ২ এপ্রিল ২০১৬ তারিখ পর্যন্ত ঢাকার শাহবাগ চত্বর অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, সারাদেশের জেলা শহরের কলেজ ও বিশ্ববিদদ্যালয়ের সামনে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের ডাকে মানববন্ধন ও বিক্ষোব কর্মসুচি পালন করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top