সকল মেনু

১৭ এপ্রিল নিউইর্য়কে ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড’

১১.বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৯ মার্চ : বাংলাদেশের বাইরে দেশের চলচ্চিত্রকে তুলে ধরতে প্রথমবারের মতো নিউইর্য়কে ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আগামী ১৭ এপ্রিল এক জমকালো আয়োজনের মাধ্যমে নিউইর্য়কের কোল্ডেন সেন্টারে দেশের চলচ্চিত্র শিল্পী, কলা-কুশলীদের মাঝে এই এ্যাওয়ার্ড প্রদান করা হবে। যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করবে বিএনএস লজিস্টিক বাংলাদেশ ও নিউইর্য়কের গ্লোবাল বিজনেস কমিউনিকেশন নেটওয়ার্ক।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এই কথা জানানো হয়েছে। এতে বক্তব্য রাখেন বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, পরিচালক মহিউদ্দিন ফারুক, এম.ডি. রফিকুল ইসলাম লিটন, আয়োজক বিএনএস লজিস্টিক বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ শিমুল প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০১৪-১৫ সালে বাংলাদেশে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে থেকে ১৮টি চলচ্চিত্র বাছাই করা হয়েছে। এর মধ্য থেকে থেকে ২৫টি ক্যাটাগরিতে এই এ্যাওয়ার্ড প্রদান করা হবে। খবর- বাসস।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top