সকল মেনু

বটিয়াঘাটায় ইউপি চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

৬.নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ১৯ মার্চ : উপজেলার সুরখালী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রথম মনোনীত প্রার্থীকে শুক্রবার বেলা তিনটায় পুলিশ ও জেলা ডিবি যৌথ অভিযান চালিয়ে আটক করে। পরে ইউএনও ভ্রাম্যমান আদালত বলে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ এনে ৬ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়।

বটিয়াঘাটা থানার ওসি (তদন্ত) এনামুল হক জানান, নির্বাচনী আচরণ বিধি উপেক্ষা করে আব্দুল হাদী বহু লোকজন নিয়ে গাওঘরা বাজার এলাকায় গণজমায়েতে ছিলেন। উপজেলা আওয়ামী লীগ প্রথম আব্দুল হাদী সরদারকে মনোনয়ন দেন। তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকা প্রতীকের পোস্টার ঝুলিয়ে দেন। পরে উচ্চ আদালতে রিট করে মুসফিকুর রহমান সাগর গত ১৪ মার্চ নৌকা প্রতীক তার পক্ষে নিয়ে আসেন। আব্দুল হাদী স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে প্রচারে রয়েছেন।
আব্দুল হাদী সরদার বলেন, মুসফিকুর রহমান সাগরের উপর বৃহস্পতিবার রাতে হামলার সন্দেহে তাকে আটক করা হলেও মামলা না হওয়ায় জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top