সকল মেনু

সাময়িক নিষিদ্ধ আরাফাত সানী

Sunny1458374770ক্রীড়া ডেস্ক : অবৈধ বোলিং অ্যাকশনের জন্য বাংলাদেশি স্পিনার আরাফাত সানীকে সাময়িকভাবে নিষিদ্ধ করেছে আইসিসি। গত ৯ মার্চ টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠে। বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন দুই অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার। প্রাথমিকভাবে অভিযোগটা তারা জানিয়েছিলেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে।

আইসিসির কাছে অভিযোগ পৌঁছার পর সাত দিনের মধ্যেই পরীক্ষার কথা জানানো হয়। চেন্নাইয়ের স্যার রামাচন্দ্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হয় আরাফাত সানী ও তাসকিন আহমেদকে। আরাফাত সানী আগে পরীক্ষা দেওয়ায় তার রিপোর্ট আগে প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

সাময়িক এই নিষেধাজ্ঞার কারণে অ্যাকশন পরিবর্তন না করা পর্যন্ত আন্তর্জাতিক ম্যাচে বোলিং করতে পারবেন না আরাফাত সানী। তার পরিবর্তে বিকেলে ভারতে যাচ্ছেন সাকলাইন সজীব।।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top