সকল মেনু

নড়াইলে ৭ দিনের সুলতান মেলা শুরু

৪৬.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ মার্চ : বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯১তম জন্মজয়ন্তী উপলক্ষে নড়াইলে ৭ দিনব্যাপী সুলতান মেলা শুরু হয়েছে।

শুক্রবার বিকেল ৫টায় নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য অ্যাড. শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক হেলার মাহমুদ শরীফ, জেলা পরিষদের প্রশাসক সুভাষ চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, নড়াইল পৌরসভা মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সুলতান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, অতিরুক্ত জেলা প্রশাসক মো. রায়হান কাউসার প্রমুখ।

জেলা প্রশাসন ও সুলতান ফাউন্ডেশনের আয়োজনে এ মেলায় বিভিন্ন আয়োজনের মধ্যে রয়েছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী ও রচনা প্রতিযোগিতা, লাঠিখেলা, হা-ডু-ডু, ভলিবল, ঘোড়ার গাড়ি দৌঁদৌড় প্রতিযোগিতা, সাইকেল রেস, দড়ি টানাটানি, ভ্যান গাড়ি দৌঁড়, গরু দৌঁড় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শিল্পীর জীবন ও কর্মের উপর সেমিনার।

এ বিষয়ে সুলতান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু জানান, এবার সুলতান স্বর্ণপদক পচ্ছেন চিত্রশিল্পী আব্দুল মান্নান। মেলার সমাপনী দিন ২৪ মার্চ তাকে এ পদক প্রদান করা হবে।
হটনিউজ২৪বিডি.কম/ এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top