হটনিউজ স্পেশাল

হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে তারেক সাঈদের আপিল

19.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৬ মার্চ : নারায়ণগঞ্জের সাত খুনের ঘটানায় দ্বিতীয় মামলা বাতিলের আবেদন খারিজ

করে দিয়ে হাইকোর্টের আদেশ বিরুদ্ধে আপিল করেছেন র‌্যাবের চাকরিচ্যুত কর্মকর্তা তারেক সাঈদ।
বুধবার চেম্বার জজ আদালতে আবেদনের উপর শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে সকালে হাইকোর্ট সাত খুনের ঘটনায় নিহত আইনজীবী চন্দন সরকাররে জামাতার দায়েরকৃত মামলা বাতিল চেয়ে করা আবেদন খারিজ করে দেয়। এই আদেশ স্থগিত চেয়ে আবেদন করেন তারেক সাঈদের আইনজীবী অ্যাডভোকেট গোলাম কিবরিয়া। তিনি জানান, আগামীকাল চেম্বার জজ আদালতে এই আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর আলম এবং আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের ও পহেলা মে একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।ঐ  ঘটনায় নিহত কাউন্সিলর নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি মামলা করার ১২ দিন পর বিজয় কুমারের মামলাটি হয়।

একই ঘটনায় একই আসামিদের বিরুদ্ধে দুইটি মামলা চলতে পারে না। এই যুক্তিতে গত ২৯ ফেব্রুয়ারি দ্বিতীয় মামলাটি বাতিল চেয়ে আবেদন করা হয়।

গত ৭ মার্চ হাইকোর্টের ডিভিশন বেঞ্চ আবেদনের ওপর শুনানি গ্রহণে বিব্রত বোধ করেন। পরে প্রধান বিচারপতি আবেদনটি শুনানির জন্য বিচারপতি এম ইনায়েতুর রহিম ও আমির হোসেনের ডিভিশন বেঞ্চে পাঠান। আজ এই আবদেন খারিজ করে দেয়া হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর