সকল মেনু

‘সোহরাওয়ার্দীতে বিএনপির কাউন্সিল করার সামর্থ্য নাই’

44.নিজস্ব প্রতিএবদক, হটনিউজ২৪বিডি.কম ১৬ মার্চ ;  বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ কিনা তা খতিয়ে দেখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। এসময় তিনি সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির কাউন্সিল করার যোগ্যতা ও সামর্থ্য নেই বলে মন্তব্য করেন।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে বাংলাদেশ আওয়ামী প্রচার লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ‘আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান ও মন্তব্য করেন।

ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ ব্যাংক থেকে রিজার্ভ চুরির বিষয়টি ষড়যন্ত্রের অংশ কিনা তা খতিয়ে দেখা উচিত। কেননা এ রিজার্ভ চুরির পর বিএনপি সংবাদ সম্মেলন করে অর্থমন্ত্রীসহ সরকারের পদত্যাগ চাইছে। অথচ বিএনপির সিনিয়র পর্যায়ের নেতাদের আন্তর্জাতিক জুয়াড়িদের সঙ্গে সম্পর্ক আছে।

তিনি বলেন, কাউন্সিল অধিবেশন নিয়ে বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানের অনুমতি চেয়েছিল। তা দেয়ার পর তারা কাউন্সিল করতে রাজি হলো না। এর অন্যতম কারণ হলো ওই মাঠে যে জনসমাগম করতে হবে তা বিএনপির নেই। আমরা চাই বিএনপি হামাগুড়ি দিয়ে নয়, সোজা হয়ে চলুক।

সভায় আয়োজক সংগঠনের ঢাকা মহানগর কমিটি ঘোষণা করা হয়।
আয়োজক সংগঠনের সভাপতি শেখ ইকবালের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপকমিটির বলরাম পোদ্দার, এম এ করিমসহ সংগঠনের নেতারা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top