সকল মেনু

বঙ্গবন্ধুর জন্মদিনে প্রেসক্লাবের শিশু উৎসব

2.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ মার্চ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার
জাঁকজমকপূর্ণভাবে ‘ওয়েল গ্রুপ-চট্টগ্রাম প্রেসক্লাব শিশু উৎসব-২০১৬’ অনুষ্ঠিত হবে।

সকাল সাড়ে নয়টায় উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু। বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।

শিশু উৎসবে প্রেসক্লাব সদস্যদের সন্তানদের চারটি বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক বিভাগের (নার্সারি, কেজি ও প্রথম শ্রেণি) জন্য চিত্রাঙ্কন, সুন্দর হাতের লেখা (বর্ণমালা) ও ছড়া প্রতিযোগিতা; খ বিভাগের (দ্বিতীয়-চতুর্থ শ্রেণি) জন্যে থাকছে চিত্রাঙ্কন, সুন্দর হাতের লেখা ও আবৃত্তি প্রতিযোগিতা; গ বিভাগের (পঞ্চম-সপ্তম শ্রেণি) জন্যে চিত্রাঙ্কন, আবৃত্তি (মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা) ও ‘বঙ্গবন্ধু’ শীর্ষক রচনা প্রতিযোগিতা এবং ঘ বিভাগের (অষ্টম-দশম শ্রেণি) জন্যে কুইজ/সাধারণ জ্ঞান, আবৃত্তি (মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা) এবং উপস্থিত বক্তৃতা।

দিনব্যাপী উৎসবে সদস্য ও সন্তানদের উপস্থিত থাকতে ক্লাবের সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী অনুরোধ জানিয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top