সকল মেনু

ব্যাটিংয়ে টাইগারদের দুই ওপেনার

১ নংক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৪ মার্চ : বিশ্বকাপ বাছাইপর্বের সবশেষ ম্যাচে ধর্মশালার মাঠে নেমেছে বাংলাদেশ ও ওমান। দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ এই ম্যাচটিতে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ওমান দলপতি সুলতান আহমেদ। বাংলাদেশের হয়ে ব্যাটিংয়ের উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার।

সুপার টেন নিশ্চিত করতে ওমানকে জিততেই হবে টাইগারদের বিপক্ষে। অন্যদিকে, জয় বঞ্চিত হতে চায় না বাংলাদেশও। তবে, বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হলে বিশ্বমঞ্চের পরের রাউন্ডে চলে যাবে লাল-সবুজরাই। নেট রানরেটে গ্রুপ ‘এ’তে এগিয়ে বাংলাদেশ।

এশিয়া কাপের ফাইনালিস্ট বাংলাদেশ ভারতের মাটিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে হারিয়ে পূর্ণ দুই পয়েন্ট অর্জন করে। নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয়ের ধারা বজায় রাখতে চাইলে বৃষ্টির কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি পণ্ড হয়। ফলে, টাইগারদের পয়েন্টে ভাগ বসায় আইরিশরা।

দিনের প্রথম ম্যাচে ধর্মশালায় মাঠে নামে বিশ্ব আসর থেকে বিদায় নেওয়া আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। তবে খেলা শুরুর প্রায় ৩০ মিনিট আগে বৃষ্টি নামলে পরে ছয় ওভারের ম্যাচ অনুষ্ঠিত হয়। নিয়মরক্ষার এ ম্যাচে জয় পায় ডাচরা।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মর্তুজা, আবু হায়দার রনি, তাসকিন আহমেদ ও আল-আমিন হোসেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top