সকল মেনু

বাংলাদেশ-ভারত কটন ফেস্টিভাল-২০১৬ অনুষ্ঠিত

১৩.অর্থনীতি ডেস্ক, হটনিউজ২৪বিডি .কম ১৩ মার্চ : ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এবং ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় বাংলাদেশ কটন অ্যাসোসিয়েশন ও ইন্ডিয়ান কটন অ্যাসোসিয়েশন লিমিটেডের আয়োজনে শনিবার ঢাকায় বাংলাদেশ-ভারত কটন ফেস্টিভাল-২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ-ভারত কটন ফেস্টিভাল উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। ভারতীয় হাই কমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দিনব্যাপী এই কটন ফেস্টিভালে উপস্থিত ছিলেন বাংলাদেশ, ভারত ও অন্যান্য দেশের প্রতিনিধিগণ।

এতে প্রয়োজনীয় আলোচনা পর্বে স্থান পায়, বন্দর সুবিধার মধ্যে : সমুদ্র বন্দর ও স্থলবন্দর নিয়ে বাংলাদেশের অবকাঠামোগত বিষয় এবং তুলার উৎপাদন ও এর চ্যালেঞ্জসমূহ।

উদ্বোধনী অনুষ্ঠানে তার ভাষণে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা জানান, বাংলাদেশ হচ্ছে ভারতের সর্ববৃহৎ তুলা ও তুলাজাত পণ্য সরবরাহকারি দেশ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top