সকল মেনু

নির্বাচনী সংঘাতে নারীসহ আহত ৪০, মোটরসাইকেল ভাঙচুর

৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৩ মার্চ : বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থদের মধ্যে শনিবার সকালে ও দুপুরে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সময় ৪টি বসতঘর ও অন্তত ২০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। হামলা ও পাল্টা হামলায় নারীসহ উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ছোড়ে। এ ঘটনায় জড়িত অভিযোগে ৬ জনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শী সেনোয়ারা বেগম, নিজাম সরদার জানান, শনিবার সকাল ১১টার দিকে আওয়ামী লীগের মনোনীত সরিকল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ফারুক মোল্লার সমর্থনে গৌরনদী উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শতাধিত নেতাকর্মী মোটর সাইকেলযোগে কুরিরচর এলাকায় গণসংযোগে যান। এ সময় একটি ব্যানার টাঙানোকে কেন্দ্র করে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী  ও সরিকল ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুরুল হাসান মিলনের সমর্থক সেকেন্দার আলীর সঙ্গে কথার কাটাকাটি হয়। এর জের ধরে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মিলনের স্ত্রী খালেদা পারভীন, চাচা নুরজ্জামান প্যাদা, সমর্থক মুক্তিযোদ্ধা ওমর আলী হাওলাদার, সেকেন্দার আলী, ফাতেমা বেগম, রুবিনা,  সাথী আক্তারসহ অন্তত ৪0 জন আহত হন। এ সময়  ২০টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে একটি ডোবায় ফেলে দেয়।

খবর পেয়ে বরিশাল জেলা পুলিশ সুপার এসএম আকতারুজ্জামান, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম, গৌরনদী থানার ওসি আলাউদ্দিন মিলন, ওসি তদন্ত আফজাল হোসেনসহ র্যা ব ও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top