সকল মেনু

ব্যাংককে হাসপাতালে সুজানা

৬.বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি .কম ১৩ মার্চ : থাইল্যান্ডের ব্যাংককে গত ১০ মার্চও ভালো ছিলেন মডেল-অভিনেত্রী সুজানা জাফর। ওইদিন সিয়াম প্যারাগন বিপণি বিতানের মাল্টিপ্লেক্সে ‘লন্ডন হ্যাজ ফলেন’ ছবিটি দেখেছেন, পপকর্ন খেয়েছেন। হঠাৎ কী এমন হলো যে, পরদিনই সকালে তাকে ফেসবুকে লিখতো হলো- ‘আমার জন্য দোয়া করবেন’।

সুজানা তখন বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে। এখনও সেখানেই। কী হয়েছে তার? শুক্রবার দুপুর সাড়ে ১২টার পর তিনি ফেসবুকে লিখেছেন, পাকস্থলীর সমস্যায় ভুগছেন, তাই চিকিৎসকের শরণাপন্ন হতে হাসপাতালে এসেছেন। তবে এরপর ডি রিলাক্স অ্যান্ড রেস্টুরেন্টে নৈশভোজ করছেন জানিয়ে স্বস্তি মিলেছিলো তার ভক্তদের।

কিন্তু শনিবার দুপুরে সুজানা অসুস্থ বোধ করার কথা জানান। এ কারণে বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। শুয়ে আছেন বিছানায়। সুজানা বললেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন।’

সংগীতশিল্পী হৃদয় খানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে আলোচনায় আসেন সুজানা। পরে তারা ভালোবেসে ঘর বেঁধেছিলেন। কিন্তু সেটা টেকেনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top