সকল মেনু

গুলশানের ২ নম্বর সড়কে ধস

৩৩.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ মার্চ : রাজধানীর গুলশানের ২ নম্বরের একটি সড়কের প্রায় ৩০ ফিট দীর্ঘ জায়গা ধসে পড়েছে। শুক্রবার বিকালে গুলশান লেকসংলগ্ন ৫৫ নম্বর সড়কের ২৯ নম্বর বাড়ির সামনের রাস্তার একটি অংশ দেবে যায়।

গুলশান থানার এসআই কামরুল ইসলাম জানিয়েছেন, ওই সড়কে লেকের পাশের অংশে সংস্কার কাজ চলার সময় প্রায় ২৫/৩০ ফুট দীর্ঘ একটি অংশ দেবে যায়।ধসের স্থানে বালু ভরাটের কাজ চলছে। ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

এদিকে, গুলশান এলাকায় ধসে পড়া লেক এলাকা পরিদর্শন করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক। তিনি দ্রুত লেকের পাড় মেরামতের জন্য রাজউককে কর্মকর্তাদের  নির্দেশ দেন।
বুয়েটের একটি বিশেষজ্ঞ দলও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা লেকের পাড় ধসের বিষয়টি খতিয়ে দেখছেন। একই দিন স্থানীয় সংসদ সদস্যও  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজউকের চেয়ারম্যান প্রকৌশলী জয়নাল আবেদীনের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, রাজউকের সদস্য উন্নয়ন আব্দুর রহমান, সিরাজুর ইসলাম, আক্তারুজ্জামান ও লেক প্রকল্প পরিচালক মনোয়ারুল ইসলাম।

জানা গেছে, ধসে পড়া লেকের পাড়ে ২টি বাড়ি অত্যন্ত ঝুঁকির মধ্যে রয়েছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top