অপরাধ চট্টগ্রাম

প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধ খুন ,আটক ২ জন

kill201209242117112013061900163120130619065445কামাল হোসেন মাসুদ, নোয়াখালী:নোয়াখালী দ্বীপ হাতিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রোববার বিকালে হাতিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে একই বাড়ির মো: শাহজাহান ৭০ নামের এক বৃদ্ধ খুন হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই বাড়ির আবদুর রব ও বাদশাহ মিয়া নামের দুজনকে আটক করে।

জানা যায়, পৌর সভার ৫ নং ওয়ার্ডের খুন হওয়া মো. শাহ্জাহানের পরিবার ও তার ভাতিজা আবদুর রবদের জায়গা জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় রোববার বিকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে মো. শাহ্জাহান গুরুতর আহত হয়। পরে তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশংকাজনক অবস্থায় চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মো: শাহজাহান সন্ধ্যা ৬টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে মো. শাহজাহানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোরশেদ আলম হট নিউজকে জানান, হত্যার ঘটনায় তাৎক্ষনিক আবদুর রব ও বাদশাহ মিয়াকে আটক করা হয়েছে এবং থানায় মামলা করার জন্য নিহতের পরিবারের লোকজনকে বলা হয়েছে। তবে তিনি জানান, সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলেও তিনি জানান।