সকল মেনু

বৃষ্টির কারণে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত

৪৯.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১২ মার্চ : বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষিত হলো বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ। শুক্রবার রাতে প্রবল বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল করেন ম্যাচ অফিসিয়ালরা। প্রথমে বৃষ্টির জন্য ২০ ওভারের ম্যাচ ১২ ওভারে নেমে আসে। কিন্তু খেলার মাঝপথে আবারও বৃষ্টি আসলে ম্যাচটি বাতিলের ঘোষণা দেন আম্পায়রার।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে বিধ্বংসী শুরু করেন বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। ব্যাট করতে নেমে প্রথম চার ওভারেই ৫২ রান করেন তামিম ও সৌম্য জুটি।

১৩ বলে ২০ রান করে সৌম্য আউট হয়ে গেলেও তাণ্ডব চালাতে থাকেন তামিম। তবে বিধ্বংসী শুরু করেও অর্ধশতক ছুঁতে পারেননি বাংলাদেশের এ্ই ড্যাশিং ওপেনার। ২৬ বলে ৪৭ রানের ঝড়ো ইনিংসটি থামে আইরিশ অধিনায়ক পোটারফিল্ডের বলে ডকরেলের হাতে ধরা পড়েন তিনি।

তবে আউট হওয়ার আগে দারুণ কিছু শট খেলেন তামিম ইকবাল। ২৬ বলে ছিল তিনটি চার ও চারটি ছয়। দলীয় ৯৪ রানে সাজঘরে ফেরেন তিনি।

শুক্রবার বৃষ্টির কারণে ১২ ওভারে নেমে আসা ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান আইরিশ অধিনায়ক পোটারফিল্ড। কিন্তু ম্যাচের মাঝেই বৃষ্টির হানাতে বাতিল হয়ে যায় ম্যাচটি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top