সকল মেনু

বোয়ালমারীতে ব্যবসায়ী নগদ টাকা ও স্বর্নের চেইন ছিনতাই থানায় মামলা

Furedpur1457016250লিটু সিকদার, স্টাফ রিপোর্টারঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার জয়নগর বাজারের ব্যবসায়ীকে ছিনতাইকারীরা কুপিয়ে জখম করে নগদ টাকাসহ ও স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, উপজেলার জয়নগর বাজারের ব্যবসায়ী বিল্পব পাল মঙ্গলবার রাতে বাজার থেকে বাড়ী ফেরার পথে জয়নগর কয়ড়াকালি বাড়ি মন্দিরের সামনে পৌছালে ছিনতাইকারীদের কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা তাকে কুপিয়ে জখম করে কাছে থাকা নগদ দেড় লাখ টাকা ও একভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্থানীয় লোকজন ওই রাতেই বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ঘটনায় বিপ্লব বাদি হয়ে বুধবার সকালে সাতৈর ইউনিয়নের প্রেমতারা গ্রামের সানোয়ার (৩৫) ও নাজির শেখকে (২৫) আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন। অপরদিকে ওই রাতেই দাদপুর ইউনিয়নে পূর্বভাটদি গ্রামের ভ্রান চালক পিকুলকে (২৫) কুপিয়ে জখম করে তার অটোভ্যান ছিনতাই করে নিয়ে যায়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যাপারে ৩২৬ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৬, তারিখ-০৯.০৩.২০১৬ ইং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top