সকল মেনু

মালয়েশিয়া সফরে খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম

5ea89de7-3378-49e3-9f7a-520cd143fea7শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া:  দু’দিনের সফরে মালয়েশিয়ায় এসে পৌঁছেছেন খাদ্যমন্ত্রী এড. মো: কামরুল ইসলাম। মঙ্গলবার রাত দুইটায় বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৮৬ ফ্লাইটে কুয়ালালামপুর পৌঁছান তিনি।
বিমানবন্দরে তাকে স্বস্ত্রীক অভ্যর্থনা জানান মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. শহীদুল ইসলাম ও দূতাবাস কর্মকর্তা রইচ হাসান সরোয়ার। এ সময় মাননীয় মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।
এড. কামরুল ইসলাম অপেক্ষমান মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের শতাধিক নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া মালয়েশিয়াস্থ গোপালগঞ্জ জেলা সমিতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির নেতৃবৃন্দের সঙ্গেও কুশল বিনিময় করেন।
অন্যদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের এ নেতাকে সংবর্ধনা দিতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ। সংক্ষিপ্ত সফর শেষে ১১ মার্চ সিঙ্গাপুরের উদ্দেশ্যে মালয়েশিয়া ছাড়বেন এড. মো. কামরুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top