সকল মেনু

নাটোরে সিরিজ বোমা হামলা মামলার রায় ২৩ মার্চ

৩১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৮ মার্চ : নাটোরে সিরিজ বোমা হামলার ১১ বছর পর আগামী ২৩ মার্চ এ মামলার রায় ঘোষণা করা হবে।

রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক শুনানি শেষে সোমবার দুপুরে রায় ঘোষণার এ দিন রাখেন নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রদীপ কুমার রায়।

২০০৫ সালের ১৭ অগাস্ট নিষিদ্ধ ঘোষিত জেএমবি সদস্যরা নাটোরের জেলা প্রশাসকের কার্যালয়, বাস টার্মিনালসহ গুরুত্বপূর্ণ আটটি স্থানে একযোগে বোমা হামলা চালায়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সিরাজুল ইসলাম জানান, দুপুরে মামলার আসামিদের মধ্যে পাঁচ জেএমবি সদস্যকে কঠোর নিরাপত্তার মধ্যে আদালতে হাজির করা হয়। এ সময় আদালত এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা করা হয়। পরে রাষ্ট্রপক্ষ ও আসামি পক্ষের আইনজীবীরা যুক্তিতর্ক উপস্থাপন করেন।

এ সময় আদালতে জেএমবি সদস্য শফিউর ওরফে তারেক, আব্দুর রশিদ, সিহাব উদ্দিন, দেলোয়ার হোসেন, হাফিজুর রহমান, শহিদুল ও আব্দুল মতিন উপস্থিত ছিলেন। এ মামলায় মোট ৬৫ জন সাক্ষীর মধ্যে ৪২ জনের সাক্ষ্য গ্রহণ করেছে আদালত।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top